নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মাছ ব্যবসায়ীকে হত্যার ঘটনায় তিন জনের যাবজ্জীবন

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত । এসময় আদালতে ২ আসামি উপস্থিত ছিলেন।

বুধবার ( ৪ নভেম্বর ) বিকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা দায়রা জজ (২য়) আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত হলেন- মো. সেলিম মিয়া বিমান ওরফে বিমার চোর ও হালিম মিয়া।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও সহকারী পাবলিক প্রসিকিউটর জাসমীন আহম্মেদ জানান, ২০০৯ সালের ২১ এপ্রিল সোনারগাঁয়ের মেঘনা নদীতে থেকে পিরোজপুর গ্রামের জাহাঙ্গীরের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন ভোরে নিহত জাহাঙ্গীর বাড়ি থেকে বাইরে গিয়ে ছিলেন।

এ ঘটনায় নিহতের বাবা হযরত আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। সেই মামলার আদালত ১৩ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আজ তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!