নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মাঠে দোকান নির্মাণে বাধা দেওয়ায় শিক্ষকদের ওপর হামলা

Alokito Narayanganj24
নভেম্বর ২১, ২০১৯ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিদ্যালয়ের মাঠে দোকান নির্মাণে বাধা দেওয়ায় শিক্ষকদের ওপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে।

বুধবার (২০ নভেম্বর) বিষ্ণাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিষ্ণাদী এলাকায় যুব সমাজের উদ্যোগে বুধবার একটি ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে স্থানীয় মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম ও ইলিয়াছ মোল্লাসহ তার সহযোগীরা বিষ্ণাদী প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে বিদ্যালয়ের মাঠে ৫০টির বেশি দোকান নির্মাণ করে। পরে শিক্ষকরা বিষয়টি বিদ্যালয়ের সভাপতিসহ স্থানীয়দের জানানোর পর দোকান উঠিয়ে দেওয়া হয়। পরে নুরুল ইসলাম ও ইলিয়াস মোল্লাসহ তাদের সহযোগীরা শিক্ষকদের ওপর হামলা করে। সঙ্গে লাঞ্ছিত করে প্রাণনাশের হুমকি দেয়। পরে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় তারা।

বিষ্ণাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আনিসুজ্জামান মুকুল জানান, স্থানীয় কয়েকজন বখাটে বাধা দেওয়ার পরও বিদ্যালয়ের মাঠে দোকান নির্মাণের চেষ্টা করে। শিক্ষকরা বাধা দিলে তাদের ওপর হামলা চালিয়ে লাঞ্ছিত করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়ার পর পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!