নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা চার্জ গঠন

Alokito Narayanganj24
নভেম্বর ৪, ২০২১ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত।

বুধবার (৩ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক আনিসুর রহমান অভিযোগ গঠনের আদেশ দেন।

মামলার রাষ্ট্রপক্ষের সরকারি কৌঁসুলি রকিবুদ্দিন আহমেদ বলেন, গত ৩০ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেন মামুনুলের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। ওই মামলায় গ্রেফতার মামুনুল হককে আদালতে হাজির করা হলে তার বিরুদ্ধে চার্জ গঠনের আবেদন করি। এরপর শুনানি শেষে আদালত চার্জ গঠনের অনুমতি দেন। এরমধ্যে দিয়ে মামুনুল হকের বিরুদ্ধে বিচার কাজ শুরু হয়েছে।

আদালতের পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, সোনারগাঁর থানার ধর্ষণ মামলায় মামুনুল হককে আদালতে আনা হয়েছিল। আদালত তার বিরুদ্ধে বিচার কাজ শুরুর অনুমতি দিয়েছেন।

এরপর তাকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।এর আগে সকাল ১০টার দিকে কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে মামুনুল হককে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!