নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে জরিমানা

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০২০ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁ পৌরসভার উদ্ববগঞ্জ বাজারে হাফি ঔষধালয় নামে একটি ফার্মেসীর মালিককে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, সোনারগাঁ পৌরসভার উদ্ববগঞ্জ বাজারে নিয়মিত বাজার মনিটরিং করার সময় হাফি ঔষধালয় নামে একটি ফার্মেসীতে অভিযান চালানো হয়। এসময় ফার্মেসী থেকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ, স্যাম্পল ঔষধ, অনুমোদনহীন ঔষধ, যৌন উত্তেজক ঔষধ ও অবৈধ বিদেশী ঔষধ রেখে বিক্রির দায়ে ফার্মেসির মালিক হারুনুর রশিদকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৫১ ধারায় ১ লাখ টাকা জরিমানা করা হয়।

এ সময় আরও ছিলেন, ক্যাবের সহ-সভাপতি কাজী দলিল উদ্দিন দুলাল, নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স এর এসআই গিয়াসউদ্দিন। পরে ঔষধগুলো ধ্বংস করে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!