নারায়ণগঞ্জশনিবার , ২৭ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবলীগ সভাপতির সাংবাদিক পর্যবেক্ষক কার্ড

Alokito Narayanganj24
নভেম্বর ২৭, ২০২১ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: সোনারগাঁ উপজেলায় চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামীকাল রবিবার। তৃতীয় ধাপের এ নির্বাচনে সোনারগাঁ উপজেলার কাঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ সাংবাদিক পরিচয়ে নির্বাচক পর্যবেক্ষক কার্ড সংগ্রহ করেছেন এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে কার্ডে সাংবাদিক লেখা থাকলেও কোনো পত্রিকার নাম উল্লেখ নেই।

জানা যায়, আগামীকাল অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও জবাবদিহিতামূলক করতে বিভিন্ন গণমাধ্যমকর্মীদের নির্বাচন পর্যবেক্ষক কার্ড প্রদান করেন। কিন্তু সোনারগাঁ উপজেলা নির্বাচন কমিশন উপজেলার কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ নামের এক রাজনৈতিক নেতাকে কোনো পত্রিকার নাম উল্লেখ না করেই কার্ড প্রদান করেন। মাহবুব পারভেজ তার নিজের ফেসবুকের ভ্যারিফাইড আইডি থেকে ছবিটি পোস্ট করে লিখেন, ‘সাংবাদিক হিসেবে পর্যবেক্ষক কার্ড পেলাম।

যুবলীগ নেতা মাহবুব পারভেজের ফেসবুক পোস্টটি মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সোনারগাঁয়ের স্থানীয় সাংবাদিকরা পাল্টা ফেসবুক পোস্টে নির্বাচন অফিসারের নিকট প্রশ্ন রাখেন, রাজনৈতিক নেতার কাছে সাংবাদিক নামে পর্যবেক্ষক কার্ড যায় কিভাবে?

কাঁচপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ বলেন, ‘সাপ্তাহিক সমতল পত্রিকা আমাকে তিনবছর আগে একটি সাংবাদিকের কার্ড দিয়েছিল। সে কার্ড জমা দিয়েই আমি পর্যবেক্ষক কার্ড নিয়েছিলাম। কিছুক্ষণের মধ্যেই কার্ডটি জমা দিয়ে আসব।’

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ-উর-রহমান বলেন, ‘মাহবুব পারভেজের নির্বাচন পর্যবেক্ষনের অনুমতি পত্র (কার্ড) বাতিল করা হয়েছে।’ পত্রিকার নাম উল্লেখ না করে কিভাবে কার্ড ইস্যু করা হলো এ প্রশ্নের জবাব এড়িয়ে তিনি বলেন, ‘তার কার্ড জমা নেওয়া হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!