নারায়ণগঞ্জশনিবার , ৭ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে শীতার্তদের পাশে ‘মানবতার দেওয়াল’

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০১৯ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সমাজের অবহেলিত মানুষের কথা ভেবে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় স্থাপন করা হলো মানবতার দেওয়াল। বিডি ক্লিন সোনারগাঁও উপজেলার স্বেচ্ছাসেবীদের সার্বিক সহযোগিতায় পথ শিশু ও দরিদ্র ফাউন্ডেশন সোনারগাঁয়ের উদ্যোগে এ ব্যতিক্রমী কার্যক্রম শুরু হয়েছে। সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদ সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ের দেয়ালে মানবতার দেয়ালটি স্থাপন করা হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেল ৪টায় এ কার্যক্রমটি উদ্বোধন করেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন।

একপাশে ‘আপনার প্রয়োজনীয় জিনিসটি নিয়ে যান’ অপর পাশে ‘আপনার অপ্রয়োজনীয় জিসিনটি রেখে যান’ শীর্ষক প্লোগান জানিয়ে দিচ্ছে এর কার্যক্রমের উদ্দেশ্য। আমাদের অব্যবহৃত অপ্রয়োজনীয় পোশাকটি যদি আমরা আমাদের এই দেওয়ালে টানিয়ে যাই, তবে আমাদের ওই অপ্রয়োজনীয় পোশাকটি কারো না কারো প্রয়োজন মেটাতে পারে। এই পোশাকটি নিয়ে ব্যবহারের মাধ্যমে মেটাতে পারে তার তাৎক্ষণিক প্রয়োজন। এ দৃষ্টিভঙ্গি থেকেই ‘মানবতার দেয়াল’র উদ্যোগ বলে জানান বিডি ক্লিন সোনারগাঁয়ের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানা।

পথ শিশু ও দরিদ্র ফাউন্ডেশনের মুখপাত্র আরিফ জানান, আমরা মানবতার দেয়াল স্থাপনের যারা সার্বিক ভাবে পাশে ছিলেন তাদের মধ্যে সোনারগাঁ উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ ভাইয়ের আন্তরিক কৃতজ্ঞতা। এ ছাড়া যারা ছিলেন তাদের প্রতিও আমরা কৃতজ্ঞ। ভবিষ্যতে আমাদের পাশে থেকে আমাদের উৎসাহিত করবেন।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও বিজয় টেলিভিশনের সোনারগাঁও উপজেলা প্রতিনিধি মো. দ্বীন ইসলাম অনিক, কাঁচপুর হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল, বিডি ক্লিন সোনারগাঁয়ের সহ-সমন্বয়ক জহিরুল প্রধান, বিডি ক্লিন সোনারগাঁয়ের সহ-সমন্বয়ক (আইটি ও মিডিয়া) মো. মমিন হোসেন ও পথ শিশু ও দরিদ্র ফাউন্ডেশনের ৩০ জনের মত স্বেচ্ছাসেবী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!