নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে শ্বশুরবাড়ি থেকে গৃহবধু নিখোঁজ

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৯ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাথী (২৬) নামের এক নারী গত দুই মাস ধরে নিখোঁজ রয়েছেন। মেয়ের খোঁজে বৃদ্ধা মা থানায় ও মেয়ের শ্বশুর বাড়িতে ঘুরেও এ ব্যাপারে কোনো প্রতিকার পাচ্ছেন না।

জানা গেছে, আট বছর আগে সোনারগাঁর ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়ে সাথীর সঙ্গে একই উপজেলার মেন্দিভিটা এলাকার সাহেব আলীর ছেলে শামীমের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে দুটি পুত্র সস্তান রয়েছে।

সাথীর মা ছানু বেগম অভিযোগ করে বলেন, সাথীর স্বামী শামীম যৌতুকের জন্য সাথীকে প্রায়ই নির্যাতন করত। শেষবার গত ৮ সেপ্টেম্বর যৌতুকের জন্য পুনরায় মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। সেই থেকে সাথী নিখোঁজ। সাথীর মা বিভিন্ন জায়গায় খোঁজ-খবর করে না পেয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপরেও কোনো প্রকার প্রতিকার না পেয়ে মা ছানু বেগম অবশেষে সাংবাদিকদের দ্বারস্থ হয়েছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, নিখোঁজ গৃহবধূর মায়ের অভিযোগ গ্রহণ করা হয়েছে। তাকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!