নারায়ণগঞ্জরবিবার , ১৭ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ গৃহবধূর সন্ধান মিলেছে

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৯ ১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়ে নিখোঁজ সাথী আক্তারের সন্ধান মিলেছে। গত দুই মাস আগে সাথী আক্তার নিখোঁজ হয়। সে বর্তমানে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুমূর্ষু অবস্থায় পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

চট্টগ্রাম সিআরপি থানার এসআই মাসুদ রানা জানান, সীতাকুণ্ড রেলওয়ে রাস্তায় শনিবার (১৬ নভেম্বর) সকালে স্থানীয় এলাকাবাসী একটি মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে প্রথমে রেলওয়ে পুলিশকে জানায়। পরে রেলওয়ে পুলিশ বিষয়টি সিআরপি থানায় জানানোর পর ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সে বর্তমানে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। সে কথা বলতে পারে না শুধু বাড়ি সোনারগাঁ উপজেলায় বলছে।

এ দিকে সোনারগাঁ থানা পুলিশ জানিয়েছে, সন্ধান পাওয়া সাথী আক্তার সোনারগাঁওয়ের মেন্দিভিটা এলাকার শামীমের স্ত্রী ও ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়ে।

এর আগে নিখোঁজ সাথী আক্তার এর মা গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সোনারগাঁ থানায় স্বামী ও শ্বশুর বাড়ির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার ভবনাথপুর গ্রামের আবু তাহেরের মেয়েকে একই উপজেলার মেন্দিভিটা এলাকার সাহেব আলীর ছেলে শামীমের সঙ্গে গত আট বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসার জীবনে দুইটি ছেলে সন্তান রয়েছে।

সাথীর মা ছানু বেগম অভিযোগ করে বলেন, সাথীর স্বামী শামীম যৌতুকের জন্য সাথীকে প্রায়ই নির্যাতন করত। শেষবার গত ৮ সেপ্টেম্বর যৌতুকের জন্য পুনরায় মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। সে থেকে সাথী নিখোঁজ। সাথীর মা বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!