নারায়ণগঞ্জশনিবার , ২৫ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে সিকিউরিটি গার্ড নিখোঁজ

Alokito Narayanganj24
জুলাই ২৫, ২০২০ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর বিসিক শিল্পাঞ্চলের বি-২৩ প্লটের সানফ্লাওয়ার টায়ার রিটেনিং নামের কারখানার সিকিউরিটি গার্ড মিজানুর রহমান ভূইয়া (৫৫) গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে সোনারগাঁ থানায় একটি জিডি (নং ৯৯৪) দায়ের করেছেন নিখোঁজের ভাই সাদেকুর রহমান।

নিখোঁজ মিজানুর রহমান ভূইয়া লক্ষীপুর জেলার রামগঞ্জ থানাধীন সাইনাল এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহিম ভূইয়ার পুত্র। তিনি গত ৭-৮ বছর ওই কারখানার সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন এবং ওই কারখানার অভ্যন্তরের একটি রুমে থাকতেন।

জিডিতে বাদী উল্লেখ করেন, গত ২১ জুলাই সকাল ১০টার দিকে তার বড় ভাই মিজানুর রহমান ভূইয়া কারখানা থেকে বের হন। এরপর থেকে তাঁর কোন হদিস মিলছে না। তাঁর ব্যবহৃত মোবাইল ফোন ০১৯২৭৪১৮২০৫ বন্ধ রয়েছে। পরে কোথাও তাঁর সন্ধান না পেয়ে ২৪ জুলাই সোনারগাঁ থানায় একটি জিডি দায়ের করেছেন।

সাদেকুর রহমান ভূইয়া আরো জানান, গত  ২১ জুলাই সকালে তার বড় ভাই খাওয়ার জন্য ভাত রান্না করেছিলেন। কিন্তু সেই ভাত সহ রুমে থাকা কাপড়চোপড় ওই অবস্থাতেই ছিল।

সোনারগাঁ ও থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়টি আমার জানা ছিল না। নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!