নারায়ণগঞ্জশনিবার , ১২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে সুন্নতে খাৎনার অনুষ্ঠানে হামলা, আহত ৩

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০১৯ ১১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোনারগাঁয়ের ইমানেরকান্দি গ্রামে সন্ত্রাসীদের হামলার আগত হয়েছে ৩ জন। এ ঘটনায় সোনারগাঁ থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে ভূক্তভোগী পরিবার। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোনারগাঁ থানার ইমানের কান্দি গ্রামের দেলোয়ার হোসেনের বাড়ীতে গত শুক্রবার বিকালে সুন্নতে খাৎনার অনুস্ঠানে সামান্য বিষয় নিয়ে হামলা করে মৃত আ.সামাদের ছেলে আলেক মিয়ার হুকুমে আব্দুর রশিদের ছেলে তোফাজ্জল, লিটন, বারেকের ছেলে রুবেল, আলেক মিয়ার ছেলে সাদেক, আরিফ ও অলিউল্লাহর ছেলে সজিবসহ চিহ্নিত সন্ত্রাসী বাহিনী। সন্ত্রাসী বাহিনী দেলোয়ারকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করে। সন্ত্রাসীদের হাত থেকে দেলোয়ারকে বাঁচাতে তার ভাতিজা আবুল হাসনাত আসলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে জখম করে। ঘটনার দিন সন্ধায় খবর পেয়ে আহত দেলোয়ারের ছেলে অন্তু বাড়ীতে আসলে সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা আহতদের সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তবে আহত দেলোয়ারের অবস্থা আশংকাজনক বিধায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে দেলোয়ার হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধিন রয়েছে।

জানা গেছে, উল্লেখিত সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজী ও সন্ত্রাসী হামলার একাধিক অভিযোগ রয়েছে। এই ঘটনার আহত দেলোয়ারের ছেলে সাইফুর রহমান বাদি হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানায়, এই ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!