নারায়ণগঞ্জসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁও উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকার সোমবার সকালে আকস্মিকভাবে মৃত্যু হয়েছে। নিহত ওই শিক্ষিকার নাম- সারমিন মোস্তারি সুমি (৩৪)।

জানা যায়, উপজেলার শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবরিন মোস্তারি সুমির গ্রামের বাড়ি মোগরাপাড়া ইউপির ভাগলপুর গ্রামে হলেও তিনি বন্দর উপজেলার রেলিবাগান এলাকায় তার পরিবার-পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

গত রোববার রাতে হঠাৎ তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়।রাতে এক চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি ব্যথা কমার ওষুধ সেবন করলেও সকালে তার পেটে আবার তীব্র ব্যথা শুরু হয়। এসময় পরিবারের লোকজন তাকে নারায়ণগঞ্জ ২০০ শয্যাবিশিষ্ট সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিক্ষিকা সুমির বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হাজি মো. শামসুল ইসলাম জানান, সুমির আকস্মিক মৃত্যুতে তার পরিবারের সদস্য ও শমভূপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার বাদ আসর সোনারগাঁও উপজেলার ভাগলপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী পাঁচপীর দরগাহ মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তার লাশ স্থানীয় করবস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!