নারায়ণগঞ্জবুধবার , ১৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে স্যানিটেশন মাস উপলক্ষে র‌্যালি ও সভা

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০১৯ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ জাতীয় স্যানিটেশন মাস (অক্টোবর-২০১৯) উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ্য জীবন’ এ স্লোগানে র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী নাজমুল হাসানের পরিচালনায়-উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাইদুল ইসলাম, প্রকৌশলী আলী হায়দার খান, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, কৃষি অফিসার মনিরা আক্তার, ডেভেলপমেন্ট ফ্যাসিলেটেটর শাহানারা আঁচল, মৎস্য অফিসার মাহমুদা আক্তার, ভ্যাটেনারি সার্জন ডা.সাখাওয়াত হোসেন, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিআর বিলকিসসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী এবং সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!