নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে হত্যার ৩ মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরটেক গ্রামের বিল্লাল হোসেন হত্যার ৩ মাস পর একটি পুকুর থেকে তার মাথাটি উদ্ধার করা হয়েছে। মাথাটি উদ্ধার করে পুলিশ সিআইডিতে হস্তান্তর করেছে।

মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, গত বছরের ডিসেম্বও মাসের ৬ তারিখে কে বা কাহারা বিল্লাল হোসেন (৪২) কে কে বা কাহারা গলাকেটে হত্যা করে তার দেহটি একটি জঙ্গলে ফেলে রেখে মাথাটি নিয়ে যায়। এরপর থেকে বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে পুলিশ মাথাটি উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে আজ সোমবার বিকেলে মীরেরটেক বাজারের সামনে একটি পুকুরের পানি নিস্কাশন করে মাছ ধরার সময় একটি বাজারের ব্যাগ দেখতে পেয়ে তা খুলে তার ভেতর বিল্লালের গলিত মাথাটি পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ গলিত মাথাটি উদ্ধার করে সিআইডি টিমের কাছে হস্তান্তর করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!