নারায়ণগঞ্জবুধবার , ১১ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৩ জনকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
মে ১১, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সোনারগাঁয়ে একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (১১ মে) সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলমদী টানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত রেখা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলমদী টানপাড়া গ্রামের আফসার উদ্দিনের সঙ্গে একই গ্রামের সেরাজ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সেরাজ মিয়ার নেতৃত্বে সুমন, পারুল বেগমসহ ১৫-২০ জনের একটি দল আফসার উদ্দিনের বাড়িতে হামলা করে। এতে বাধা দিলে সেরাজ মিয়া, তার স্ত্রী রেখা বেগম ও মেয়ে শান্তা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন।

আহত শান্তা আক্তার বলেন, হামলাকারীরা দীর্ঘদিন ধরে আমার বাবার সম্পত্তি জোরপূর্বক দখল করে রেখেছেন। এ সম্পত্তি চাওয়াতে আমাদের বাড়িতে হামলা করে ভাঙচুর ও লুটপাট করেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত সেরাজ মিয়া বিষয়টি অস্বীকার করে বলেন, বাগবিতণ্ডার একপর্যায়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়। এতে আমিও আহত হয়েছি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!