নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৫ জনকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০১৯ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার (৩০ অক্টোবর) উপজেলার সনমান্দী ইউনিয়নের পাঁচআনি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের পাচঁআনী গ্রামের আব্দুল লতিফ এর সঙ্গে তার প্রতিবেশী আলা উদ্দিনের দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। বুধবার দুপুরে দুপক্ষের বাড়ির সীমানা নির্ধান করার জন্য একজন সার্ভেয়ার ডেকে আনা হয়। এসময় আব্দুল লতিফ ও আলাউদ্দিনের মাঝে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে আলাউদ্দিনের নেতৃত্বে নুর মোহাম্মদ, রিপন, শাহ জালাল, শাকিল ও জহিরুল সহ ৭-৮ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে লতিফ মিয়ার পরিবারের আব্দুস সালাম, নবীন হোসেন, হালিমা আক্তার ও হাফেজা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত আব্দুল লতিফ বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত লতিফ মিয়া জানান, বাড়ির সীমানা নির্ধারন করার সময় কথা কাটাকাটির জের ধরেই আলা উদ্দিন ও তার সহযোগীরা আমার পরিবারের পাচঁজনকে পিটিয়ে আহত করেছে। অপরদিকে আলাউদ্দিন জানান, কোনো হামলার ঘটনা ঘটেনি। সামান্য হাতাহাতি হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!