নারায়ণগঞ্জরবিবার , ২৪ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৮৮৩ মোবাইলসহ গ্রেফতার ১০

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০২১ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁও উপজেলায় র‍্যাব-১০ একটি দল অভিযান চালিয়ে ৮৮৩টি মোবাইল সেটসহ ১০ চোরাকারবারিকে গ্রেফতার করেছে।

রোববার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার কাঁচপুর রূপালী মার্কেটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‍্যাবের ১০ এর নৌবাহিনীর এনএস মো. মোমেন খাঁন মামলা দায়েরের পর দুপুরে তাদেরকে সোনারগাঁও থানায় হস্তান্তর করেছে।

গ্রেফতারকৃতরা হলো- মো. সাহাজুল ইসলাম ওরফে সাজু, কবির হোসেন, রোমান মোল্লা, মো. রাসেল গাজী ওরফে মিঠু, হাবিবুর রহমান, মো. রাজু আহম্মেদ, নবীর হোসেন, মো. শাহীন, মো. জয়নাল আবেদীন ও মো. হাবিবউল্লাহ ওরফে সোহাগ।

র‍্যাব সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে কাঁচপুর রূপালি মার্কেট এলাকায় বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল কেনাবেচা করে আসছিল এই দল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে র‍্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে কয়েকটি দোকান থেকে ৮৮৩টি মোবাইলসেটসহ ১০ জনকে গ্রেফতার করা হয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, র‍্যাব হস্তান্তরের পর গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!