নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৯৯৯-এ এলাকাবাসীর ফোন, চার মাদক কারবারিকে গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০১৯ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:স্থানীয়দের মাধ্যমে ৯৯৯-এ ফোন পেয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় শীর্ষ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৬ অক্টোবর) সকালে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার বারদী ইউনিয়নের পাইকপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মাদক কারবারি জহিরুল, তার দুই সহোদর জুয়েল ও সোহেল এবং পারভেজ। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক ও নারী নির্যাতনসহ ইভটিজিংয়ের একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জহিরুলসহ সাত থেকে আটজনের একটি দল পাইকপাড়া গ্রামে মাদক সেবনসহ ইয়াবা বিক্রি করছিল। পরে এলাকাবাসীর মাধ্যমে ৯৯৯-এ ফোন পেয়ে বারদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীরের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে পুলিশ ওই চারজন শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হলেও বাকিরা পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানায়, এলাকার শীর্ষ মাদক কারবারি জহিরুলের নেতৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে মাদক কারবার ও সেবন, ইভটিজিং, জায়গা-সম্পত্তি দখলসহ নানা অপকর্ম করে আসছে। তারা সরকার দলের নাম করে স্থানীয় চেয়ারম্যান জহিরুল হকের ছত্রছায়ায় এ অপকর্ম করে থাকে বলেও অভিযোগ স্থানীয়দের।

এ দিকে, পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক, নারী নির্যাতনসহ ইভটিজিংয়ের একাধিক মামলা রয়েছে। তারা সবাই এজাহারভুক্ত আসামি। তাদের মধ্যে গ্রেফতারকৃত জহিরুল বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে, জুয়েল ও সোহেল একই গ্রামের ডা. সিরাজুল ইসলামের ছেলে এবং পারভেজ ওই এলাকার ডা. আলমগীরের ছেলে।

৯৯৯-এ ফোনের ভিত্তিতে শীর্ষ মাদক কারবারি গ্রেফতারের সত্যতা স্বীকার করে সোনারগাঁ থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, এলাকাবাসীদের মাধ্যমে ৯৯৯-এ ফোন পেয়ে বারদী পুলিশ ফাঁড়ির ইনচার্জকে জানালে তিনি ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালিয়ে শীর্ষ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, পালিয়ে যাওয়া আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!