নারায়ণগঞ্জসোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয় দলিল লেখককে হত্যা, স্ত্রী আটক

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৬, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সোনারগাঁও উপজেলায় নিজ ঘির থেকে এক দলিল লেখকের মরদের উদ্ধারের পর তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, রোববার দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইনের নিজ বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়েছ।

নিহত মোশারফ হোসেন ভূঁইয়া (৪৫) খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে।

ওসি হাফিজুর রহমান বলেন, “মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথমিক তদন্তে পরিকল্পিতভাবে হত্যার প্রমাণ পেয়েছে পুলিশ। এই ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।”

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, শনিবার রাত ২টার দিকে তাদের বাড়িতে ডাকাতি হয় বলে নিহতের স্ত্রী শাহিনুর আক্তার প্রতিবেশীদের জানান। তিন-চারজনের ডাকাতদল তার স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে শৌচাগারে থাকা বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে দাবি করেন শাহিনুর।

তবে বাড়িতে গিয়ে ডাকাতির কোনো আলামত পায়নি বলে জানিয়েছে পুলিশ।

ওসি হাফিজুর রহমান আরও বলেন, “নিহতের স্ত্রীর দাবি করা ডাকাতির ঘটনার কোনো আলামত পুলিশ পায়নি; এটি একটি পরিকল্পিত হত্যা। এই বিষয়ে প্রাথমিক তদন্তে পুলিশ বেশ কিছু তথ্য পেয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!