নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ইয়াবা ট্যাবলেটসহ নারী মাদক ব্যবসায়ী আটক

Alokito Narayanganj24
অক্টোবর ১৫, ২০১৯ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:৯‘শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আয়েশা ওরফে আশা(২৫)নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে  সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার গভীর রাতে উপজেলার আষাঢ়িয়ারচর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সোনারগাঁও থানায় মামলা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক রাজু মন্ডল জানান, সোমবার গভীর রাতে দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকায় চট্রগ্রাম থেকে মেহেরপুর গামী ঢাকা মেট্রো-ব-(১৫-১৩০৭) জে আর পরিবহনে তল্লাশী চালিয়ে আয়েশা ওরফে আশা নামের এক মাদক ব্যবসায়ীকে ৯`শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

আটকৃত মাদক ব্যবসায়ী আয়েশা ওরফে আশা কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার নয়াপুর গ্রামের আলিউল আজিমের স্ত্রী। ধৃত নারী মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!