নারায়ণগঞ্জশুক্রবার , ৬ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয় মাদক বিক্রি বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

Alokito Narayanganj24
ডিসেম্বর ৬, ২০১৯ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাপুর এলাকায় মাদক কারবারে বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলা কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার চিহ্নিত মাদক কারবারি এবং ডাকাতি ও মাদক মামলার আসামি সোনাপুর এলাকার হারুন মিয়ার ছেলে ইকবাল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি ও মাদকের কারবার চালিয়ে আসছে। এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সোনাপুর এলাকার ব্যবসায়ী আব্দুর রউফ চাঁদাবাজি ও মাদক কারবারে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ইকবাল ও তার সহযোগীরা গত বুধবার সন্ধ্যায় আব্দুর রউফের ওপর হামলা চালায়।

এ সময় তারা এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এতে তার মাথা ও গালে মারাত্মক জখম হয়। পরে আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে আব্দুর রউফকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত আব্দুর রউফের ভাই রাজা রহমান জানান, মাদক কারবারে বাধা দেওয়ায় সন্ত্রাসী ইকবাল ও তার সহযোগীরা আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে অভিযুক্ত ইকবাল হোসেন জানান, সামান্য কথাকাটাকাটি হয়েছে। কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!