নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয় ১৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০১৯ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ১৫শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াসিন(৩৩) ও পলাশ চন্দ্র সরকার(২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার মোগরাপাড়া এলাকার কচুঁপাতা রেষ্টুরেন্টের পেছনে থেকে তাদের গ্রেফতার কার হয়। গ্রেফতারকৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠিয়েছে সোনারগাঁও থানা পুলিশ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদে জানতে পারি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকার কচুঁপাতা রেষ্টুরেন্টের পেছনে শাহ আলম লিটনের বাড়ির সামনে মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে পৌছলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্ঠা কালে ইয়াসিন ও পলাশ চন্দ্র সরকার নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫শ’ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। গ্রেফতারকৃত ইয়াসিন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার উত্তর শাহাপুর গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে সে সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের শাহ আলম লিটনের বাড়ির ভাড়াটিয়া ও পলাশ চন্দ্র সরকার কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার শতানকান্দি গ্রামের মৃত সিদ্ধেশ্ব চন্দ্র সরকারের ছেলে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!