নারায়ণগঞ্জসোমবার , ১৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁ খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে হামলায় যুবকের মৃত্যু

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০১৯ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির নয়াগাঁও গ্রামের দীন ইসলাম (২৬) নামে এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

নিহত দীন ইসলাম উপজেলার পিরোজপুর ইউপির নয়াগাঁও গ্রামের মৃত সালাউদ্দিনের ছেলে।

গত ৪ অক্টোবর প্রতিপক্ষরা তাকে পিটিয়ে আহত করার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার (১৩ অক্টোবর) রাতে বাড়িতে আনার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে মারা যায় সে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত দিন ইসলামের বন্ধু সেলিম রানা জানান, নয়াগাঁও ঈদগাহ মাঠে ক্রিকেট খেলা নিয়ে দীন ইসলামের ও রাজ নামে এক ছেলের সঙ্গে শুক্রবার (৪ অক্টোবর) কথা কাটাকাটি হয়। এ সময় একই ইউপির বড়নয়াগাঁও গ্রামের এরশাদ উল্লাহ মিয়ার ছেলে আহসান উল্লাহ এসে দীন ইসলামের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। পরে উপস্থিত অন্যরা তাদের মধ্যে মীমাংসা করে দেন।

এ দিকে খেলা শেষে দীন ইসলাম বাড়িতে ফেরার পথে আহসান উল্লাহসহ আরও ৩ থেকে ৪ জন তার পথরোধ করে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে ইট দিয়ে মাথা থেঁতলে দেয়। এ সময় দীন ইসলামের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে মারাত্মক আহত দীন ইসলামকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সেখানে ৮ দিন চিকিৎসার পর তাকে বাড়িতে নিয়ে আসলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে রাতেই তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় দীন ইসলামের বড় ভাই ইলিয়াস মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!