নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ থানায় মাদক মামলায় ১৪ বছর কারাদণ্ড

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মাদক মামলায় আওলাদ হোসেন (৩৯) নামে মাদক বিক্রেতার ১৪ বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা আনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের ৭নং বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আওলাদ হোসেন সোনারগাঁ উপজেলার শেখকান্দি এলাকার মো. জাকারিয়ার ছেলে। একই মামলায় পলাতক অপর আসামি আব্দুল জলিলকে (৩৫) খালাস দেয়া হয়েছে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমিন আহমেদ বলেন, ২০১৫ সালের ২০ জুন সোনারগাঁ এলাকায় টহল দেয়ার সময় আওলাদ হোসেনকে গ্রেফতার করে র্যাব-১১-এর একটি দল। এ সময় আব্দুল জলিল নামে অপর একজন পালিয়ে যান। পরে আওলাদ হোসেনের দেহ তল্লাশি করে ১ হাজার ১১০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১০ হাজার ৬৫০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনার পরদিন সোনারগাঁ থানায় মামলা করেন র্যাব-১১-এর ডিএডি মো. আব্দুল্লাহ খান। মামলায় তিনজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে রায় দেন আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!