নারায়ণগঞ্জরবিবার , ১৮ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ বৈদ্যের বাজার ঘাটে স্থাপিত হলো ভাসমান টার্মিনাল

Alokito Narayanganj24
জুলাই ১৮, ২০২১ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁও উপজেলার বৈদ্যের বাজারে অবস্থিত বৈদ্যের বাজার ঘাটটি দিয়ে নিত্যদিন হাজারো মানুষ চলাচল করেন। তবে ঘাটটি দিয়ে চলাচল ও পারাপারকালীন সময়ে অনেক অসুবিধার মুখে পড়তে হতো যাত্রীদের। এছাড়া ট্রলার থেকে নামতে বা উঠতে গিয়ে পড়ে প্রতিনিয়ত শারীরিক ভাবে আহতও হতো অনেকে। জানা যায়, প্রায় ৩০ বছর যাবৎ জনসাধারণ এ সমস্যার সম্মূখীন হয়ে আসছিলো। তবে এতো দিন পরে অবশেষে এ সমস্যার সমাধান করা হলো।

যাত্রী পারাপারের দুর্ভোগের কথা চিন্তা করে বৈদ্যের বাজারবাসী মূত হাজী সুলতান আহমেদের বড় ছেলে হাজী মজিবুর রহমান B I W T A এর সাথে যোগাযোগ করে অনেক চেষ্টার পরে ইজারার মাধ্যমে ভাসমান পল্টোন (টার্মিনাল) বৈদ্যের বাজার ঘাটে নিয়ে আসেন। এতে বর্তমানে জনমনে অনেকটা স্বস্তি ফিরে এসেছে। এই টার্মিনালটিতে পুরুষ ও মহিলা দুটি কেবিন এবং একটি V I P কেবিন ও তিনটি বাথরুম আছে।

প্রসঙ্গত, উক্ত ঘাটটি দিয়ে চালিভাংগা, ফরাদিকান্দী, নলচর, রামফরাইদা, মইশারচর, তুলাতুলি, বরইকান্দী, হাজীরটেক, রাধানগর কালাপাহাড়ীয়া, চন্দনপুর, নুনেরটেকসহ আরো বিভিন্ন অনচলের মানুষ যাতায়াত করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!