নারায়ণগঞ্জবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ২৯০০ ইয়াবাসহ দুজন গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁ থেকে ২ হাজার ৯০০ পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় উপজেলার দেওভোগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার দেওভোগ এলাকার হাসান আলীর ছেলে মো. রমজান হোসেন জয় (৩০) ও একই উপজেলার সাহাপুর এলাকার আলাউদ্দিনের ছেলে মো. রাজিব হোসেন (২৫)।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় র্যাব-১১ এর সদর দফতরের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসামিরা ইয়াবা পাচারকারী। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছে। মঙ্গলবার রাতে তারা অভিনব কৌশলে পেটের ভেতরে করে ইয়াবা নিয়ে যাত্রীবাহী বাসযোগে কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ আসে।গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-১১ এর একটি অভিযানিক দল মঙ্গলবার দুপুরে রমজান হোসেনের (৩০) বাসায় অভিযান চালায়। এ সময় রমজান ও রাজিবের পেট থেকে ছোট ছোট ৫৮টি ইয়াবার পোটলা বের করা হয়। যার প্রত্যেকটিতে ৫০ পিস করে মোট ২ হাজার ৯০০ পিস ইয়াবা আছে।রমজান ও রাজিবের বিরুদ্ধে পূর্বে সোনারগাঁ থানায় মাদকসহ একাধিক মামলা রুজু রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!