নারায়ণগঞ্জরবিবার , ২৮ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোমবার আল জয়নালের রিমান্ড ও জামিন শুনানি

Alokito Narayanganj24
এপ্রিল ২৮, ২০১৯ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চাঁদাবাজির মামলায় গ্রেফতার হওয়া জাতীয় পার্টির নেতা ও ব্যবসায়ী জয়নাল আবেদীন ওরফে আল জয়নালের রিমান্ড ও জামিন শুনানি সোমবার (২৯ এপ্রিল) অনুষ্ঠিত হবে। এর আগে গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে সদর মডেল থানা পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠালে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত। একই সময়ে জয়নাল আবেদীনের জামিন আবেদনও করা হয়। তবে জামিন ও রিমান্ডের শুনানি আগামী রোববার (২৮ এপ্রিল) ধার্য করেন আদালত।

রোববার সকালে তাকে আদালতে আনা হলে আদালত সোমবার শুনানির দিন ধার্য করেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান।

গত বুধবার (২৪ এপ্রিল) দিবাগত রাত সোয়া ১২টায় নগরীর এসএম মালেহ রোডে জয়নালের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

শহরের স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফারুক বাদী হয়ে বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় জয়নালের বিরুদ্ধে জমি সংক্রান্ত ঘটনায় ২২ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, ব্যবসায়ী ও জাপা নেতা আল জয়নালের বিরুদ্ধে চাঁদাবাজি, ভূমিদখল, পুলিশকে লক্ষ্য করে গুলি করাসহ থানায় একাধিক অভিযোগ এবং জিডি রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!