নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্কুলব্যাগ পেয়ে হাসি ফুটল শিশু শিক্ষার্থীদের মুখে

Alokito Narayanganj24
নভেম্বর ২৪, ২০২২ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নের ৪৬নং মারবদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ নিজস্ব অর্থায়নে ১৭০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দেলোয়ার হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ। অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম।

জিন্নাহ তার বক্তব্যে বলেন, সনমান্দি ইউনিয়নের প্রত্যেকটি বিদ্যালয়ে ধারাবাহিকভাবে শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ দিয়ে যাচ্ছি এবং প্রতিবছর এর ধারাবাহিকতা অব্যাহত রাখব। আমাদের এলাকার শিক্ষার্থীরা যাতে ভালো পড়ালেখা করতে পারে এবং তাদের সব ধরনের সমস্যা সমাধানে আমি নিয়োজিত থাকব। কারণ আমাদের ভবিষ্যৎ প্রজন্ম, তারাই একদিন ডাক্তার, শিক্ষক, উকিল হয়ে আমাদের সনমান্দি ইউনিয়নের নাম উজ্জ্বল করবে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা সহকারী প্রাথমিক অফিসার কানিজ ফাতেমা, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আমিনুল হক, মনির হোসেন, আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য এস এম আলমগীর, মিনারা আক্তার মিনা, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও সনমান্দী জনকল্যাণ সংস্থার সভাপতি হাসানুজ্জামান কিরন, যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন সুমন, উপ সাংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম, সনমান্দী ইউনিয়ন ১নং ওয়ার্ডের সভাপতি সোহেল সরকার, আবদুল হালিম মিয়াসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!