নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্কুলে কেন আ’লীগ,বিএনপি বা রাজনীতি থাকবে-শওকত আলী

Alokito Narayanganj24
জানুয়ারি ২৮, ২০২০ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লাা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী বলেছেন,৬ষ্ঠ শ্রেনীতে উঠার পর ছেলেমেয়ের হাতে টাচ মোবাইল তুলে দেয়ার কারনে ও পিতামাতা পড়ালেখার খোঁজ খবর রাখেনা বলে পরীক্ষায় ফলাফল খারাপ হচ্ছে। স্কুলে আওয়ামী লীগ,বিএনপি বা রাজনীতি কেন থাকবে। এখানে শুধু পড়ালেখা হবে।বক্তাবলীর অন্য স্কুলে যতটা উন্নয়ন করেছি পূর্ব গড়কুল স্কুলে ততটা করতে পারিনি কারন এখানে দলাদলি বেশী ছিল।এতে আমাকে এখানে নাম্বার দেয়া হলে ১০% নাম্বার পাবো।সবাই পাশ করলে নিজ খরচে কক্সবাজার নেয়ার ঘোষনা দেন। ভবন,টয়লেট করে দিব কিন্তু ছাত্র তৈরী হলোনা এমন স্কুলে পা রাখতে চাইনা। এবার এসএসসি পরীক্ষায় সবাই পাশ করলে বক্তাবলী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১০ লাখ টাকার উন্নয়ন করার ঘোষণা দেন।

তিনি আরো বলেন,এমপি শামীম ওসমান একটি বিশ্ববিদ্যালয়,মেডিকেল কলেজ হাসপাতাল করার চেষ্টা করছেন। আজ থেকে মোবাইল ফোন মা বাবার হাতে রেখে পড়ার টেবিলে বসতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

পূর্ব চরগড়কুল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বাৎসরিক মিলাদ মাহফিল, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সোমবার (২৭ জানুয়ারী) সকাল ১০ টায় পূর্ব চরগড়কুল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নাজির হোসেন এর সভাপতিত্বে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের উদ্ধোধন করেন জেলা পরিষদ সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তাতী লীগের সদস্য সচিব ভিপি আলমগীর হোসেন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রফিক নান্নু,ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা হাজ্বী মোঃ ইদ্রিস আলী দেওয়ান,ড.রিয়াজউদ্দিন,ইউপি মেম্বার মনির হোসেন,আতাউর রহমান প্রধান, জাহাঙ্গীর হোসেন,আমজাদ হোসেন মেম্বার, স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য রাজিয়া আহসান,ইউপি সদস্য মনির হোসেন, রাসেল চৌধুরী,আমজাদ হোসেন, সাবেক মেম্বার মোহাম্মদ আলী মাহমুদ,দাতা সদস্য আহসান উল্লাহ মাষ্টার, প্রতিষ্ঠাতা সদস্য মুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী,আব্দুল কুদ্দুস, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি হাজ্বী সুলতান আহাম্মেদ ভূইয়া, আলোর দিশারী যুব উন্নয়ন সংসদের সভাপতি মোঃ সোহরাব ভূইয়া প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন, উপস্থিত ছিলেন সমাজসেবক এমএ কাদির, জাকির হোসেন, মোশাররফ হোসেন, মফিজউদ্দিন মাদবর,সিদ্দিকুর রহমান মোল্লা, মতিউর রহমান জজ মিয়া,জামাল হোসেন,হাসান আলী,জেলা তাতী লীগের সদস্য মনির হোসেন,সাইফুল্লাহ লিটন,অহিদুল ইসলাম টিটু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!