নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

স্কুল ছেড়ে অটোরিকশা চালানো আশরাফুল হত্যায় গ্রেপ্তার তিন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ করোনা মহামারীতে পরিবারকে আর্থিকভাবে সাহায্য করার জন্য অটোরিকশা চালানো শুরু করেছিল অষ্টম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থী আশরাফুল আমিন। কিন্তু সেই অটোরিকশাই হলো প্রাণ হারানোর কারণ। দৈয়াপাড়া যাবার কথা বলে আশরাফুলের অটোরিকশা ভাড়া করে ঘাতকরা। সেখানে যাবার পর তার হাত-পা বাঁধা অবস্থায় মুখে স্কচটেপ পেঁচিয়ে অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করলেও কিছুদূর যাবার পর তা উল্টে খাদে পড়ে যায়। ফলে অটোরিকশাটি ছাড়াই পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরদিন সকালে আশরাফুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) কুমিল্লার দাউদকান্দিতে এ ঘটনা ঘটে। পরে নারায়ণগঞ্জ, ঢাকা ও কুমিল্লার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে অভিযুক্ত সাইদুল, কিশোর ও রিফাত নামের তিন যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাব ১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান।

তিনি জানান, করোনাকালে পরিবারকে সাহায্য করার জন্য অটোরকিশা চালানোর পেশা বেছে নেয় স্কুল ছাত্র আশরাফুল। কিন্তু অটোরিকশা ছিনতাই করতে এসে অভিযুক্ত তিন যুবক তাকে হত্যা করে। ঘাতকরা এর আগেও একই পদ্ধতিতে আরও একটি অটোরিকশা ছিনতাই করেছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!