নারায়ণগঞ্জসোমবার , ৭ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্কুল ব্যাগের ভিতরে বইয়ের পরিবর্তে গাঁজা

Alokito Narayanganj24
জুন ৭, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় স্কুল ব্যাগের ভিতরে বইয়ের পরিবর্তে ১ কেজী গাঁজা পেল পুলিশ। সোমবার (৭ জুন) সকালে ফতুল্লা পাগলা শাহি মহল্লার আকনপট্টি গলির বশিরের ঘর থেকে  গাঁজা ভর্তি স্কুল ব্যাগটি উদ্ধার করে পুলিশ।

তবে গাঁজার মালিক মাদক ব্যবসায়ী বশি কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।পলাতক মাদক ব্যবসায়ী বশির পাগলা শাহি মহল্লার আকনপট্টির মৃত আনসার আলীর পুত্র।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, গোপন সংবাদের ভিক্তিতে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পাগলা শাহি মহল্লার আকন পট্টির বশিরের বাসায় অভিযান চালাই। এ সময় বশিরের ঘরে ভিতরে একটি স্কুল ব্যাগ পায় । স্কুল ব্যাগ খুলে দেখি স্কুল ব্যাগের ভিতরে বইয়ের পরিবর্তে কাগজে মোড়ানো রয়েছে গাঁজা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযানের পূর্বেই বিকল্প গোপন পথ দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক ব্যবসায়ী বশির। তবে গাঁজা ভর্তি স্কুল ব্যাগটি নিজ বিছানার উপর ফেলে রেখে যায়। পরে স্কুল ব্যাগ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয় ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!