নারায়ণগঞ্জরবিবার , ২২ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে স্বামীর জবানবন্দি

Alokito Narayanganj24
জানুয়ারি ২২, ২০২৩ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় স্ত্রী হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন স্বামী মানিক পাটোয়ারী।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন স্বামী মানিক পাটোয়ারী।

এর আগে শনিবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ায়ুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক।

পারিবারিক কলহের জেরে গত বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী মানিক পাটোয়ারী। পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় গৃহবধূ আনোয়ারা বেগমকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আনোয়ারা বেগমের মেয়ে স্বর্ণালী আক্তার বাদী হয়ে তার বাবা মানিক পাটোয়ারীকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন। ঘটনার তিন দিন পরে মানিক পাটোয়ারীকে সিদ্ধিরগঞ্জের জালকুড়িবাস স্ট্যান্ড এলাকা থেকে শনিবার দুপুরে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে মানিক পাটোয়ারী তার স্ত্রীকে হত্যার জড়িত থাকার কথা স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!