নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ সদস্য কারাগারে

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২২ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় সজীব হাসান (২৯) নামে একজন পুলিশ কনস্টেবলের (সাময়িক বরখাস্ত) জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।  সোমবার (২১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউসার আলম এই আদেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, ২ বছর আগে পারিবারিকভাবে ৫ লাখ টাকা দেনমোহরে সজীবের সঙ্গে সামান্তার বিয়ে হয়। ২০২১ সালে বন্দর থানায় কর্মরত থাকাকালে ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন সজীব। তা না পেয়ে সামান্তাকে মারধর করতেন। এ ঘটনায় ওই বছরের ২৯ ডিসেম্বর সামান্তা বন্দর থানায় একটি যৌতুক মামলা করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পরিদর্শক আসাদুজ্জামান জানান, স্ত্রীর যৌতুক মামলায় সজীব নামে সাময়িক বরখাস্ত পুলিশ সদস্য আদালতে হাজির হলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!