নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্পেন যাওয়া হলো না খুদে ফুটবলার নিপুর

alokitonarayanganj
মে ২৮, ২০১৯ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশ অনুর্ধ্ব-১২ ফুটবল টিমের প্রতিনিধিত্ব করতে স্পেন যাবার কথা ছিল নগরীর ইসদাইর এলাকার ক্ষুদে ফুটবলার জাহিদ হাসান নিপুর। কিন্তু ভিসা জটিলতার কারণে স্পেন যাওয়া হলো না এই খুদে ফুটবলারের। ফিফার আমন্ত্রণে সোমবার (২৭ মে) ঢাকা থেকে স্পেনের উদ্দেশ্যে রওয়ানা হবার কথা ছিল তার।

বাফুফের সূত্র মতে, চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল উপলক্ষে গ্যাজপ্রমের পৃষ্ঠপোষকতায় মাদ্রিদে অনুষ্ঠিত হবে চার দিন ব্যাপী খুদে ফুটবলারদের উৎসব। মে মাসের ২৮ তারিখ শুরু হওয়া সে উৎসবে অংশগ্রহণ করার কথা ছিল নিপুরও। কিন্তু স্পেন যাবার স্বপ্ন পূরণ হলো না তার।

জাহিদ হাসান নিপু ইসদাইরের ক্ষুদ্র ব্যবসায়ী মো. সেলিম হোসেনের ছেলে। সে ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। নারায়ণগঞ্জ ফুটবল একাডেমির কোচ দোলন তার প্রশিক্ষক।

এদিকে নিপুকে নিজ কার্যালয়ে ডেকে শুভেচ্ছা জানান নাসিক ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। দূর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে স্পেনের মাটিতে বাংলাদেশের নাম উজ্জ্বল রাখবে নিপু এমনটাই প্রত্যাশা ছিল। কিন্তু ভিসা জটিলতার কারণে স্পেন সফরে অংশ নিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!