নারায়ণগঞ্জবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বামীর ৩ ঘণ্টা পর চলে গেলেন করোনা আক্রান্ত স্ত্রীও

Alokito Narayanganj24
আগস্ট ১২, ২০২০ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যুর তিন ঘণ্টার ব্যবধানে স্ত্রীও মারা গেছেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে আসে।

সোমবার (১০ আগস্ট) গভীর রাতে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই মারা যান।

করোনা আক্রান্ত হওয়ার পর ইউসুফ আলী দেওয়ান (৯০) ও তার স্ত্রী ফিরোজা দেওয়ানকে (৮০) প্লাজমা ডোনেশন করেছিলেন টিম খোরশেদ। প্লাজমা দেয়ার পরও তাদের শেষ রক্ষা হয়নি। তারা নারায়ণগঞ্জ শহরের ৩১নং কেসি নাগ রোড, আমলাপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। কিছুদিন ধরেই সপরিবারে ঢাকার পুরানা পল্টনে বসবাস করছিলেন তারা।

এদিকে করোনায় ওই দম্পতির মৃত্যুর পর তাদের ছেলে ব্যবসায়ী ইসমাইল দেওয়ানের আহ্বানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিমের নেতৃত্বে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরস্থানে (মাসদাইর) মরদেহের দাফন সম্পন্ন করা হয়। তাদের জানাজা পড়ান কেন্দ্রীয় কবরস্থান মসজিদের ইমাম মাওলানা বদর শাহ।

কাউন্সিলর খোরশেদ জানান, করোনায় মারা যাওয়া স্বামী-স্ত্রী আমার নির্বাচনী এলাকা আমলাপাড়ার বাসিন্দা ছিলেন। বেশ কিছুদিন ধরে তারা সপরিবারে ঢাকায় বসবাস করতেন। করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি থাকার পর তাদের ছেলের আহ্বানে টিম খোরশেদ উভয়কেই প্লাজমা ডোনেশন করেছিল। কিন্তু সোমবার গভীর রাতে তিন ঘণ্টার ব্যবধানে হাসপাতালে ওই দম্পতি মারা যান। পরে পরিবারের আহ্বানে হাসপাতাল থেকে নারায়ণগঞ্জে লাশ এনে টিম খোরশেদ মৃতদেহের গোসল, কাফন ও জানাজা শেষে মাসদাইর কবরস্থানে দাফন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!