নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বাস্থ্যবিধি না মানায় রূপগঞ্জের সব মার্কেট বন্ধ

Alokito Narayanganj24
মে ১৪, ২০২০ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় করোনা ঝুঁকিতে দেশের বৃহৎ পাইকারি কাপড়ের বাজার গাউছিয়াসহ উপজেলার সকল মার্কেট বন্ধের নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। বুধবার (১৩ মে) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়।

গণ-বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ দিনদিন বেড়েই চলছে। এ অবস্থায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে গাউছিয়া মার্কেটসহ সকল মার্কেট ও হাটবাজার বন্ধ থাকবে। শুধুমাত্র কাঁচাবাজার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে। ওষুধের দোকান খোলা থাকবে ২৪ ঘণ্টা।

এর আগে ১০ মে সরকারি নির্দেশনা অনুযায়ী গাউছিয়া মার্কেটসহ উপজেলার সকল মার্কেট খোলা হয়। তবে মার্কেটগুলোতে উপচেপড়া ভিড় লক্ষ করা যায়। কোথাও সামাজিক দূরত্ব মানা হয়নি। এ কারণে করোনা সংক্রমণের ঝুঁকিতে থাকায় উপজেলার সকল মার্কেট বন্ধের নির্দেশ দিয়েছে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!