নারায়ণগঞ্জরবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

Alokito Narayanganj24
অক্টোবর ১৭, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: ফতুল্লায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৭ অক্টোবর সন্ধ্যায় ফতুল্লা বাজার এলাকায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন রবিনের সভাপতিত্বে এই মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল হাসান লিটন, মতিউর রহমান ফকির, মোঃ আলী, মামুন হোসাইন, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক আব্দুল খালেক টিপু, ফতুল্লা থানা তাঁতী দলের যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান উজ্জল, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য হানিফ মোল্লা, হযরত আলী, সহিদ, জাহাঙ্গীর, জসিম, শামীম, সানি, সেলিম, স্বেচ্ছাসেবক দল নেতা নাইম, সোহাগ, নিলয়, শাহীন, আল-আমিন, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক শাহীন, আক্তার, রুবেল ও মনির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!