নারায়ণগঞ্জসোমবার , ১৮ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটিকে লিটনের অভিনন্দন

Alokito Narayanganj24
নভেম্বর ১৮, ২০১৯ ১২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু কে অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন ।

এক বিবৃতিতে ফরিদ আহম্মেদ লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী বিশ্ব মানবতার “মা”খ্যাত শেখ হাসিনা একটি সুখী সুন্দর আধুনিক বাংলাদেশ বিনির্মানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

সন্ত্রাস, দূর্নীতি, মাদক ও জঙ্গীবাদ নির্মূলে যুদ্ধ ঘোষনা করেছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা, এ যুদ্ধে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি কর্মীকে লড়াকু সৈনিক হিসাবে যার যার অবস্থান থেকে কাজ করার নির্দেশ দিয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

দেশের উন্নয়নে আর সন্ত্রাস, মাদক, জঙ্গী ও দূর্নীতি মূক্ত করার জন্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেত্রীর নির্দেশে সারা দেশে কাজ করছে আর এ কাজে প্রথম সারি থেকে নেতৃত্বে দেওয়ার জন্য আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা যোগ্য, কর্মঠ ও ক্লিন ইমেজের নেতৃত্বের হাতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব অর্পন করেন, এ সংগঠনের নব নির্বাচিত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু কে ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে অভিনন্দন ও মুজিবীয় সালাম জানাই।

পাশাপাশি আশা করি এই যোগ্য দুই নেতার নেতৃত্বে আগামী দিনের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্র থেকে তৃনমূল পর্যায় পর্যন্ত আরো শক্তিশালী হবে, সংগঠনের প্রতিটি কর্মী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করবে ইনশাল্লাহ্ ।

ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন এসময় ঢাকা মহানগর (উওর) শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত সভাপতি মোঃ ইসহাক মিয়া ও সাধারন সম্পাদক আনিসুর রহমান নাঈম এবং ঢাকা মহানগর (দক্ষিন) শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত সভাপতি কামরুল ইসলাম রিপন ও সাধারন সম্পাদক তারিক সাঈদ কে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য যে গত ১৬ নভেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তৃতীয় সন্মেলন অনুষ্ঠিত হয়েছে, বেলা ১১টায় সোহরাওয়ার্দী উদ্যানে এ সন্মেলন উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা । একই দিন বিকেলে ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলরদের উপস্থিতিতে আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেতু ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন নেতৃত্বের নাম ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!