নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২০ ২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতা : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এবং তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।
শোক বার্তায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, ১৫ই আগস্ট বাঙালি জাতির ইতিহাসের কলঙ্কলিপ্ত একটি দিন। ১৯৭৫ সনের এই দিনে স্বাধীনতার স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে একদল বিপথগামী। পেছনে ছিল জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে তার সোনার বাংলা গড়ার স্বপ্নকে ধুলিস্বাৎ করতে চেয়েছিল স্বাধীনতা বিরোধী শক্তিরা। কিন্তু শ্রষ্ঠার অশেষ রহমতে তারই সুযোগ্য কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের হাল ধরেছেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আমরা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ভাইয়ের সাথে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর সেই স্বপ্ন বাস্তবায়নের সাথে একাত্মা প্রকাশ করছি।
একই সাথে স্বাধীনতার স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সকলকে শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!