নারায়ণগঞ্জবুধবার , ২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্মরণিকা ‘শিউলী’র মোড়ক উন্মোচন শুক্রবার

Alokito Narayanganj24
অক্টোবর ২, ২০১৯ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফতুল্লা পূজা উদযাপন পরিষদ কর্তৃক প্রকাশিত হলো স্মরণিকা ‘শিউলী’। নবীণ প্রবীণ লেখকের লেখা নিয়ে এবারের শারদীয় সংখ্যা ‘শিউলী’। এই সংখ্যাটিতে প্রচ্ছদ একেঁছেন শাহ্ আলম। প্রচার সম্পাদনায় রয়েছেন মৈনাক শিশির। সম্পাদনা করেছেন রণজিৎ মোদক।

এবিষয়ে জানতে চাইলে স্মরণিকা ‘শিউলী’র সম্পাদক রণজিৎ মোদক বলেন, বছরে একবার দুর্গাপূজা আসে আর এই পূজাকে সারাটা বছর ধরে রাখার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। শুক্রবার ‘শিউলী’র মোড়ক উন্মোচন করা হবে। ফতুল্লা পূজা উদযাপন পরিষদ কর্তৃক প্রকাশিত স্মরণিকা ‘শিউলী’ শুক্রবার ৪ অক্টোবর থেকে পাওয়া যাবে নারায়ণগঞ্জের সর্বত্র।

এসময় আরো উপস্থিত থাকবেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, ফতুল্লা পূজা উদযাপন পরিষদের সভাপতি রণ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র দাস, স্মরণিকা ‘শিউলী’র সম্পাদক ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!