নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সাহাকে (৫০) চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছেন র‌্যাব-১১-এর সদস্যরা।শুক্রবার (১৬ সেপ্টেম্বর) তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

বৃহষ্পতিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে তাকে গ্রেফতার করে আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়। সাহা আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার মোল্লারচর গ্রামের আফাজউদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ জানায়, ১৯৯৭ সালে একই গ্রামের আসমা নামে এক পিঠা বিক্রেতা নারীকে হত্যার বিষয়ে দায়েরকৃত মামলার আসামি সাহা। তার বিরুদ্ধে এ বছর ১৩ এপ্রিল অতিরিক্ত জেলা দায়রা জজ ২য় আদালত, নারায়ণগঞ্জ যাবজ্জীবন সাজা ও ১০ হাজার টাকা জরিমানার রায় দেন।

র‌্যাব আরো জানায়, হত্যাকাণ্ডটি সংঘঠিত হওয়ার পর থেকে  পরিবার পরিজন নিয়ে তিনি চট্টগ্রামের একটি এলাকায় আত্মগোপনে বসবাস করে আসছিলেন। বৃহষ্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!