নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

হিউম্যান ভিশন বিডির শীতবস্ত্র বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:মানবিক সংগঠন হিউম্যান ভিশন বিডি ও রাজিব আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। অদ্য শুক্রবার (১৩ জানুয়ারি) বায়তুল নাজাত হাউজিং সোসাইটি প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন। সংগঠনের উপদেষ্টা হাজী আহসান উল্লাহ্, আঃ জব্বার।

প্রধান অতিথি তার বক্তব্যে হিউম্যান ভিশন বিডির পাশে থাকার আশ্বাস প্রদানের পাশাপাশি সংগঠনটিকে মানবিক কাজের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোজাম্মেল হক রুবেলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তারেক সেলিম, অর্থ সম্পাদক মোঃ জাকির হোসেন, সদস্য ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ এ এইচ আশু, কার্যকরী সদস্য মোঃ কামরুল ইসলাম ও আঃ রহমান, স্বেচ্ছা সেবক বাদশা, মোঃ আলামিন, দুঃখু, সাদমান হক, অর্ণব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!