নারায়ণগঞ্জশনিবার , ১৭ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

১০টি বিষয়ে গুরুত্ব দিয়ে মামলার তদন্ত কাজ করবেঃ সিআইডি

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ঢাকা রেঞ্জের সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেছেন, হাসেম ফুড কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় তদন্তে যে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়ম পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (১৭ জুলাই) দুপুরে হাসেম ফুড কারখানা পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

পরিদর্শন শেষে সিআইডি পুলিশের ডিআইজি ইমাম হোসেন আরও জানান, আলামত, স্বাক্ষ্য ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ১০টি বিষয়ে গুরুত্ব দিয়ে মামলার তদন্ত কাজ করবে তদন্ত টিম। তদন্তে যে কোনো ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে অনিয়ম পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ মামলার তদন্ত দ্রুত শেষ করার নির্দেশনা রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা সিআইডি পুলিশ সুপার দেলোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জীবন কান্তি, সহকারী পুলিশ সুপার হারুনুর রশীদ, হাসেম ফুডের অগ্নিকান্ডের ঘটনায় হত্যা মামলা তদন্তকারী কর্মকর্তা সিআইডির ইন্সপেক্টর আতাউর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তা।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড কারখানায় অগ্নিকান্ডে ৫২ জনের প্রাণহানির ঘটনায় পুলিশের করা মামলা সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এরপর শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে সিআইডি পুলিশের অতিরিক্ত ডিআইজিসহ সিআইডির তদন্ত টিম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!