নারায়ণগঞ্জশুক্রবার , ১০ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

১৪০০ মসজিদের টাকা লুট, না’গঞ্জ ইসলামিক ফাউন্ডেশনে দুদক

alokitonarayanganj
মে ১০, ২০১৯ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মসজিদে কুরআন শিক্ষা কার্যক্রমের টাকা ও যাকাতের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগে নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনে অভিযান পরিচালনা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। প্রাথমিক তদন্তে নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের সহকারি পরিচালক মহিউদ্দিনের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে বলেও জানিয়েছে কমিশন। বৃহস্পতিবার (৯ মে) দুদকের অভিযোগ কেন্দ্রে (হটলাইন- ১০৬) আসা এক অভিযোগের ভিত্তিতে একটি এনফোর্সমেন্ট টিম এ অভিযান পরিচালনা করে।

দুদকের উপ পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য জানান, নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের সহকারি পরিচালক মহিউদ্দিন জেলার যাকাত ফান্ড এবং প্রত্যেক মসজিদে কুরআন শিক্ষা প্রোগ্রামের টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ আসে।

তিনি আরো জানান, দুদক টিম সরেজমিন অভিযানে প্রাপ্ত তথ্যাবলি পর্যালোচনায় জানতে পারে, উল্লিখিত সহকারি পরিচালক জাকাত ফান্ড, জেলার প্রায় ১৪০০ মসজিদের কুরআন শিক্ষা প্রোগ্রামের টাকা এবং অন্যান্য বিভিন্ন ফান্ডের টাকা আত্মসাৎ করেছেন। এ বিষয়ে বিশদ অনুসন্ধানের সুপারিশ করে কমিশনে বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!