নারায়ণগঞ্জশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

১ মিলিয়ন ডলার দান করেছেন নেইমার

Alokito Narayanganj24
এপ্রিল ৪, ২০২০ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নিজ দেশ ব্রাজিলে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে ১ মিলিয়ন ডলার দান করলেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) ফরোয়ার্ড নেইমার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮ কোটি ৪৮ লাখ ৮৯ হাজার টাকা।

ব্রাজিলিয়ান সুপারস্টার তার দানের অর্থ দুই ভাগে ভাগ করে দিয়েছেন ইউনিসেফ (ইউনাইটেড নেশনস চিলড্রেন্স ফান্ড) এবং বন্ধু লুসিয়ানো হাকের চ্যারিটেবল ফান্ডে। যার মধ্যে ইউনিসেফকে দিয়েছেন ৫ মিলিয়ন ব্রাজিলিয়ান রিয়াল (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭ কোটি ৮৭ লাখ ৯২ হাজার টাকা)।

নেইমার অবশ্য তার দানের কথা গোপনই রেখেছিলেন। তার ম্যানেজমেন্ট দলও এক সংক্ষিপ্ত বিবৃতিতে জানায়, ‘আমরা কখনও দান বা পরিমাণ নিয়ে কথা বলি না।’

কিন্তু ২৮ বছর বয়সী তারকার বিপুল অঙ্কের দানের পরিমাণটা সামনে নিয়ে আসে ব্রাজিলিয়ান টিভি নেটওয়ার্ক এসবিটি। মূলত এই গণমাধ্যমেই উপস্থাপক হিসেবে কাজ করেন তার বন্ধু হাক।

বিশ্বের সর্বোচ্চ পারিশ্রামিক প্রাপ্ত ফুটবলারদের মধ্যে তৃতীয় স্থানে আছেন নেইমার। ২০১৭ সালে ট্রান্সফার ফি’র রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে তিনি যোগ দেন পিএসজিতে। ফ্রেঞ্জ লিগ ওয়ান চ্যাম্পিয়নদের থেকে মাসিক ৩.২ মিলিয়ন ডলার আয় করেন নেইমার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!