নারায়ণগঞ্জবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

২৯ বছর পর ফতুল্লা ইউপি নির্বাচন ২৩ ডিসেম্বর

Alokito Narayanganj24
নভেম্বর ১০, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: অবশেষে ২৯ বছর পর নির্বাচনের স্বাদ পেতে যাচ্ছে ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভোটাররা। আগামী ২৩ ডিসেম্বর উক্ত ইউনিয়নের নির্বাচনের ভোট গ্রহনের দিন নির্ধারন করেছে নির্বাচন কমিশন।

বুধবার(১০ নভেম্বর) নির্বাচন কমিশন (ইসি) সভায় অনুমোদনের পর এ ধাপের ভোটের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার।

চতুর্থ ধাপে নারায়ণগঞ্জের ফতুল্লাসহ নারায়নগঞ্জ জেলার ১২টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

আগামী ২৩ ডিসেম্বর এ ধাপের নির্বাচনে ভোটগ্রহনের জন্য নির্ধারিত ইউনিয়ন পরিষদগুলো হলো- সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন ও সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়ন।

এ ছাড়াও আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন, দুপ্তারা ইউনিয়ন, ব্রাক্ষন্দী ইউনিয়ন, ফতেপুর ইউনিয়ন, বিশনন্দী ইউনিয়ন, মাহমুদপুর ইউনিয়ন, হাইজাদী ইউনিয়ন, উচিৎপুরা ইউনিয়ন, কালাপাহাড়িয়া ইউনিয়ন, খাগকান্দা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে এদিনে ।

এসব ইউনিয়নে ২৯ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র বাছাই ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর।

ঘোষণাকৃত ১২ ইউনিয়ন পরিষদের মধ্যে ফতুল্লা ইউনিয়ন পরিষদে দীর্ঘ আড়াই যুগ পর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!