নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৫ ভবনের বর্ধিত অংশ ভেঙে দিল রাজউক

Alokito Narayanganj24
ডিসেম্বর ১, ২০২২ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ায় নকশা বহির্ভূত বহুতল ভবন নির্মাণে অনিয়মের অভিযোগে পাঁচটি বহুতল ভবনের বর্ধিত অংশ ভেঙে দিয়েছে রাজউক। জরিমানা করা হয়েছে ৫ লাখ টাকা।

গতকাল বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত অভিযানে রাজউকের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াহিয়া খানের নেতৃত্বে রাজউকের অথরাইজ কর্মকর্তা শুভঙ্কর সুস্ময় রায়, ইমারত পরিদর্শক সোহেল রানাসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজউকের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াহিয়া খান জানান, নকশাবহির্ভূত ভবন নির্মাণ, সড়কের জমি দখল করে ভবন নির্মাণ করার বিষয়টি রাজউকের নজরে এলে ভবন মালিকদের নোটিশ দেয়া হয়। কিন্তু তারা এর জবাব না দিয়ে বিধিনিষেধ অমান্য করে নির্মান কাজ চালাচ্ছিল। অভিযানে আমলাপাড়ায় এ সময় আটতলা ভবন মালিক মীর আমানউল্লাহকে ৫ লাখ টাকা জরিমানা এবং আটতলা ভবনের বর্ধিত অংশ ভেঙে পাশের সড়ক প্রশস্ত করা হয়, এছাড়া ছয়তলা ভবন মালিক সামসুন নাহার, তিনতলা ভবন মালিক আলী হোসেন ভূঁইয়া, একতলা ভবন মালিক আক্তার হোসেন ও আটতলা ভবন মালিক মো. পারভেজ মিয়াকে নকশা বহির্ভূত ভবন নির্মাণ ও সড়কের জমি দখল করার অভিযোগে বর্ধিত অংশ ভেঙে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!