নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৬১ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন যুবদল নেতা টিপু

Alokito Narayanganj24
মে ৪, ২০২১ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দীর্ঘ ৬১ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেলেন ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহনায়ক আব্দুল খালেক টিপু।মঙ্গলবার বেলা ১১ টার দিকে তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বের হোন।

এ সময় ফতুল্লা ইউনিয়ন যুবদল নেতা- কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। উল্লেখ্য যে,ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যু এবং নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে যাবার পথে সচিবালয়ের সামনে থেকে(৪মার্চ) শাহাবাগ থানা পুলিশের হাতে গ্রেফতার হয় ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহবায়ক আব্দুল খালেক টিপু।

পরে ২৮(ফেব্রয়ারী মাসের) তারিখের দায়ের করা পুলিশের উপর হামলার মামলায় গ্রেফতার দেখিয়ে (৫ মার্চ) দশ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায়। রিমান্ড শুনানীতে (৮ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।রিমান্ড শেষে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

দীর্ঘ ৬১ দিন কারা ভোগের পর তিনি ঢাকা মহানগর দায়রা জজ আদালত থেকে সোমবার(৩এপ্রিল) জামিন পেয়ে মঙ্গলবার ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!