নারায়ণগঞ্জশুক্রবার , ৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

৭ দফা দাবী আদায়ে ডিসি বরাবর নারায়নগঞ্জ মহানগর বিএনপি’র স্মারকলিপি প্রদান

alokitonarayanganj
অক্টোবর ৫, ২০১৮ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ রাষ্ট্রকে একটি ন্যায় ভিত্তিক, কল্যাণমূলক ও গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে নির্মাণ করার লক্ষ্যে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে নিরপেক্ষ সরকারের অধীনে সকলের নিকট গ্রহনযোগ্য,অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের জন্য কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৭ দফা দাবী আদায়ের লক্ষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। বৃহস্পতিবার (৪ অক্টোবর) বেলা ৩টায় এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারক লিপিতে উল্লেখ করা হয়, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার,জাতীয় সংসদ বাতিল, সরকারের পদত্যাগ ও সকল রাজনৈতিক দলের সাথে আলোচনা সাপেক্ষে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করা, যোগ্য ব্যক্তিদের সমন্বয়ে নির্বাচন কমিশন পূর্ণগঠন করা, নির্বাচনে ইভিএম ব্যবহার না করার বিধান নিশ্চিত করা, নির্বাচনে স্বচ্ছতা নিশ্চিত করতে দেশীয় ও আন্তর্জাতিক পর্যবেক্ষক নিয়োগের ব্যবস্থা এবং সম্পূর্ণ নির্বাচন প্রক্রিয়া পর্যবেক্ষনে তাদের উপর কোনো প্রকার কোনো রকম বিধি নিষেধ আরোপ না করা।

আরো উল্লেখ করা হয়, দেশের বিরোধী রাজনীতি নেতাকর্মীর মুক্তি, সাজা বাতিল ও মিথ্যা মামলা প্রত্যাহার, নির্বাচনে তফসিল ঘোষনার তারিখ থেকে ঘোষনার তারিখ থেকে নির্বাচনী ফলাফল চূড়ান্তভাবে প্রকাশ না করা পর্যন্ত চলমান সকল রাজনীতি মামলা স্থগিত রাখা ও নতুন কোন ধরনের মামলা না দেওয়া ও পুরনো মামলায় কাউকে গ্রেফতার না করার নিশ্চয়তা, কোটা সংস্কার আন্দোলন, নিরাপদ সড়কের দাবীতে শিক্ষার্থীদের আন্দোলন, সাংবাদিকদের আন্দেলন এবং সামাজিক গনমাধ্যমে স্বাধীন মতপ্রকাশের অভিযোগ ছাত্র – ছাত্রী, সাংবাদিক সহ সকলের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও গ্রেফতার কৃতদের মুক্তির নিশ্চয়তা।

স্বারকলিপি প্রদানকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে উপস্থিত ছিল, মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু,মহানগর বিএনপি নেতা এড. রফিক আহম্মেদ, এড. আনিছুর রহমান মোল্লা, এড. সিমা সিদ্দিকী, এড. শহীদ সারোয়ার, এড. বাহউদ্দিন,এড. মাহফুজ মিয়া,শহীদুল ইসলাম রিপন, মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, আব্দুর রশিদ হাওলাদারসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!