নারায়ণগঞ্জরবিবার , ১৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৮ মামলায় আদালতে নূর হোসেনের হাজিরা

alokitonarayanganj
মে ১৯, ২০১৯ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়নগঞ্জে চাঞ্চল্যকর ‘সেভেন মার্ডার’ মামলার প্রধান আসামি নূর হোসেন অস্ত্র চাদাঁবাজিসহ ৮টি মামলায় হাজিরা দিয়েছেন। রোববার (১৯ মে) সকাল নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া মুলতানার আদালতে হাজিরা দেন তিনি।

মামলার হাজিরা শেষে হলে নূর হোসেনকে আবার জেল হাজতে পাঠানো হয়। এ আগামী ১৯ আগষ্ট মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য্য করা হয়েছে।

এর আগে আসামী নুর হোসেনকে পুলিশের কড়া নিরাপওার মধ্য দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে নিয়ে আসা হয়।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালে নারায়ণগঞ্জে ৭ খুনের পর ভারতে পালিয়ে যায় মামলার প্রধান আসামি নূর হোসেন। তাকে দেশে ফিরিয়ে আনার পর সিদ্ধিরগঞ্জের তার বাড়ি থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও তার বিরুদ্ধে চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!