নারায়ণগঞ্জশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

৮ হলে রোশান-মাহির ‘আশীর্বাদ’

Alokito Narayanganj24
আগস্ট ২৭, ২০২২ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দেশের মাত্র ৮টি হলে মুক্তি পেল মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘আশীবার্দ’। নির্মাতা সূত্রে এ তথ্য জানা গেছে।

মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের এই সিনেমায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান রোশান। তার বিপরীতে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ ছাড়া এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহনূর, অরণ্য বিজয়, কাজী হায়াত, রেহানা জলি প্রমুখ।

এই ‘আশীবার্দ’ নিয়ে জলঘোলা কম হয়নি। এর সহ-প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে তুমুল বাগবিতণ্ডায় জড়াতে দেখা যায় রোশান-মাহিকে। তবে সিনেমা মুক্তির আগের রাতে তাদের দ্বন্দ্বের অবসান হয়।

 

যেসব হলে ‘আশীর্বাদ’ চলছে : 

চিত্রামহল (ঢাকা), সৈনিক ক্লাব (ক্লাব), উল্কা (জয়দেবপুর), গুলশান (নারায়ণগঞ্জ), চন্দ্রিমা (শ্রীপুর), নন্দিতা (সিলেট), বুম্বাই (বগুড়া), সিনেমা প্যালেস (চট্টগ্রাম) এই ৮ হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!